এবার ৩৫০ সিসির নতুন মোটরসাইকেল আনল হোন্ডা

268

মোটরসাইকেলের জগতে নামকরা ব্রান্ড হোন্ডা। এবার তারা মধ্যবিত্ত ক্রেতাদের আরও গতিশীল করতে আনলো ৩৫০ সিসির নতুন একটি মডেল। নতুন এই মডেলের নাম হাইনেস সিবি ৩৫০ আর এস। ভারতে এই বাইকটির মূল্য আনুমানিক ১ লাখ ৯৬ হাজার রুপি।

হোন্ডা হাইনেস সিবি ৩৫০ মডেলটি বেস করে ডিজাইন করা হয়েছে হাইনেস সিবি ৩৫০ আরএস। মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকেই শোরুমে পাওয়া যাবে বাইকটি।

হোন্ডার নতুন এই বাইকে থাকছে দু রঙে তেলের ট্যাঙ্ক। সঙ্গে গোল এলইডি হেড লাইট। লং ড্রাইভের জন্য এই বাইক আদর্শ দাবি হোন্ডার। এর পেছনের দিকে রয়েছে এলইডি লাইট। ব্লক প্যাটার্ন টায়ার রয়েছে বাইকে।

এর সঙ্গে থাকছে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট, ডুয়াল চ্যানেলি এবিএস এবং হোন্ডার নিজস্ব টর্ক কন্ট্রোল টেকনোলজি। ৩৪৮ সিসির এই বাইকে ২০.৮ হর্সপাওয়ার পাওয়া যাবে। টর্ক মিলবে ৩০ নিউটন মিটার।

মাস্টার কি দিয়ে ৫ মিনিটেই মোটরসাইকেল চুরি

শরীয়তপুরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে, বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পাঁচ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শরীয়তপুরের জাজিরা উপজেলার মঈনুদ্দিন সরদারকান্দি গ্রামের মোতালেব ঢালীর ছেলে সোহেল ঢালী (২৫), গোসাইরহাট উপজেলার দক্ষিণ কোদালপুর গ্রামের গিয়াস উদ্দিন দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান (২৭),

মো. পারভেজ আহম্মেদ (২১), রিয়াদ (১৯), লালন সরদার (৩৮), হানিফ মোল্লা (২২) ও হেলাল বকাউল (২১)। এদের মধ্যে সিসি ক্যামেরার ফুটেজ দেখে সোহেল ঢালী ও রাসেল দেওয়ানকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ক্রাইম) মো. সাইফুর রহমান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৭ জানুয়ারি রাত দেড়টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের মুসলমানকান্দি ব্রিজের সামনে চেক পোস্ট বসায় পুলিশ।

তখন মো. পারভেজ আহম্মেদ ও রিয়াদ একটি লাল রংয়ের টিভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল নিয়ে মাদারীপুর থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরি কথা স্বীকার করেন। পরে তাদের গ্রেফতার করা হয়।