করোনায় আক্রান্ত রঞ্জিত মল্লিক ও কোয়েলের পরিবার !

121

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিকসহ তাদের পুরো পরিবার। আজ ১০ জুলাই, শুক্রবার সন্ধ্যায় এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন কোয়েল।

টুইট বার্তায় কোয়েল মাল্লিকের মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, দুসপ্তাহ ধরেই তারা জ্বর-সর্দি কাশিতে ভুগছিলেন। পরে দেখা দেয় শ্বাসকষ্টের মতো উপসর্গও। এরপর কোয়েল ও তার মা-বাবার শরীর খানিকটা খারাপ হওয়ায় করোনার পরীক্ষা করা হয়। আজ শুক্রবার সেই রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তারা হোম কোয়ারেন্টাইনে আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

সন্তানকে নিয়ে বাবার বাড়িতে আছেন কোয়েল। শারীরিক বড় কোনো অসুস্থতা বা সমস্যা নেই তাদের। কোয়েলের টুইটে রিটুইট করে সবার সুস্থতা কামনা করেছেন অভিনেতা জিৎ ও টালিউডের অনেকে। ভক্তরাও তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

এসেছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক, অপেক্ষা মেয়ে সংজ্ঞার

দেশে ফিরেছেন এন্ড্রু কিশোরের ছেলে এন্ড্রু সপ্তক। বৃহস্পতিবার সকালে রাজশাহীতে পৌঁছেছেন তিনি। এখন মেয়ে সংজ্ঞা বিদেশ থেকে ফিরলেই শেষকৃত্য সম্পন্ন হবে এই কিংবদন্তির। সদ্য প্রয়াত এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাত দেড়টার দিকে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় নামেন সপ্তক। সেখান থেকে তাকে সরাসরি বৃহস্পতিবার সকালে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। এখন তার (এন্ড্রু কিশোর) মেয়ে ফিরলেই ১৫ জুলাই শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মেয়ে সংজ্ঞা ফিরতে দেরি হচ্ছে। তিনি ফিরবেন ১৩ জুলাই রাতে। ১৪ জুলাই ঢাকা হয়ে রাজশাহী পৌঁছাবেন। গত সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বোনের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরপর তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

ছেলে-মেয়ের অপেক্ষায় আগামী ১৫ জুলাই এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠানের দিন নির্ধারণ করেছে পরিবার। শেষ ইচ্ছে অনুযায়ী রাজশাহী মহানগরের সিএনবি মোড় এলাকায় থাকা বাংলাদেশ চার্চের কবরস্থানে তার নিজের দেখানো জায়গাতেই সমাহিত হবেন।