প্রেমিকের বাবাকে বিয়ে করলেন প্রেমিকা!

332

দুনিয়ায় নানা রকম আজব আজব সব ঘটনা প্রায়ই ঘটে থাকে। নানা সম্পর্ক নানা ভাবে তৈরি হয় আবার নানা সম্পর্ক নানাভাবে ভেঙ্গে যায়। মাঝে মধ্যে তৈরি হয় অস্বাভাবিক সম্পর্ক। যুবতী নিজের বয়ফ্রেন্ডকে কষ্ট না দেওয়ার জন্য বিয়ে করলেন প্রেমিকের বাবাকে।

টিকটক ব্যবহারকারী ওয়াই এস আমরি জানিয়েছেন, তাঁর প্রেমিকের মা আচমকাই প্রয়াত হয়েছেন। এবং মায়ের চলে যাওয়ার ঘটনায় খুবই কষ্টে দিন কাটাচ্ছেন প্রেমিক।

এই কঠিন সময়ে প্রেমিকের পাশে দাঁড়াতেই তাই তাঁর বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ, তাঁর মতে, মায়ের শূন্যস্থান পূরণ করতে পারলে অনেক বেশি খুশি হবেন তাঁর প্রেমিক। লন্ডনের এই ঘটনা ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

প্রেমিকের বাবাকে বিয়ে করে, নতুন করে প্রেমিককে মা এনে দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন ওই যুবতী। তিনি জানিয়েছেন, ‘আমার প্রেমিকের মা প্রয়াত হয়েছেন। যেহেতু আমি ওকে কষ্টে দেখতে চাই না,

তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ওর বাবাকে বিয়ে করার। এতে ও নতুন করে জীবনে মাকে ফিরে পাবে।’ সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার কথা শেয়ার করা মাত্র দু’ভাগে বিভক্ত নেটিজেন (Viral)। কারও মতে, প্রেমিকের জন্য দারুণ সিদ্ধান্ত নিয়েছেন যুবতী।

এ নিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে, চলছে বিতর্ক। কারও মতে, প্রেমিকের জন্য দারুণ সিদ্ধান্ত নিয়েছেন যুবতী। অনেকেই আবার বলছেন, প্রেমিককেই বিয়ে করে পাশে দাঁড়াতে পারতেন স্ত্রী হিসেবে। যদিও ঘটনাটি কোথাকার সে বিষয়ে কিছু জানা যায়নি।