মক্কায় মা-মেয়েকে সাথে নিয়ে ওমরাহ পালন করলেন পূর্ণিমা

428

মা-মেয়েকে সাথে নিয়ে ওমরাহ হজ- বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ওমরাহ পালন করেছেন। মা ও মেয়েকে নিয়ে কাবাঘর তওয়াফ করেছেন তিনি। গতকাল বৃহস্পতিবার রাতে পূর্ণিমা নিজেই তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মক্কা শরিফের ছবি।

পূর্ণিমার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে কাবাঘরের সামনে দাঁড়িয়ে আছেন তিনি। একটা সাদা রঙের বোরকা পরে আছেন ঢাকাই সিনেমার মিষ্টি নায়িকা পূর্ণিমা। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আল্লাহু আকবার’।

গত ৩০ ডিসেম্বর ওমরাহ হজ পালনের উদ্দেশে ঢাকা ছাড়েন পূর্ণিমা। তিনি জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা পূর্ণিমা। জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৭ সালে রিয়াজের বিপরীতে ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

এরপর বাকিটুকু সাফল্যেমাখা এক গল্প। দীর্ঘ ক্যারিয়ারে পূর্ণিমা উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। ব্যক্তিজীবনে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

শাকিব খানকে টেক্কা দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান তৈরি করতে চাই ‘হিরো আলম’

হুট করেই সোশ্যাল মিডিয়ায় ভাই’রা’ল হওয়া এক নাম হিরো আলম। নিজ থেকে বানানো মিউজিক ভিডিও দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি। এরপর জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বেশ আলোচনার সৃষ্টি করে। এরপরই স্ত্রীকে নি’র্যা’ত’নের অ’ভি’যোগে গ্রে’প্তা’র করা হয় হিরো আলমকে।

অনেক চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে গত বছর কেটেছে তার। নতুন বছরে প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচন যেন সুষ্ঠু ‍ও সুন্দর হয়। মানুষ যেন পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন।

হিরো আলম আরও বলেন, গত সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচন করেছি। আগামীতেও এমপি নির্বাচন করব। এমপি হয়ে মন্ত্রী হতে চাই। আমি আবারো নির্বাচন করব। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ড নিয়েও ব্যস্ত সময় কাটছে।

এদিকে নিজের প্রযোজনায় নির্মাণ করছেন ‘সা’হ’সী হিরো আলম’ নামে চলচ্চিত্র।আর এই চলচ্চিত্রের মধ্যদিয়েই দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকেও টে’ক্কা দিতে চান তিনি।

তিনি বলেন , নিজের প্রযোজনায় সিনেমা নির্মাণ করছি। এরই মধ্যে শুটিং শেষ। এখন ডাবিং করছি। চলতি বছর সিনেমাটি মুক্তি পাবে। এখন থেকে নিয়মিত সিনেমায় কাজ করব। সিনেমা ইন্ডাস্ট্রিতে শ’ক্ত অবস্থান তৈরি করতে চাই। যেহেতু আমার জনপ্রিয়তা রয়েছে। দেশের যত মানুষ শাকিব খানকে জানেন, আমাকে তার চেয়ে বেশি মানুষ চেনে-জানে। এছাড়া বিদেশেও আমার পরিচিতি রয়েছে।

শাকিব খান একচেটিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। শাকিব খানকে টে’ক্কা দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান তৈরি করতে চাই। মানুষ আশা করতেই পারে। আমিও আশা করি- শাকিব খানের মতো আমারও একটা অবস্থান তৈরি হোক।সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্র’ল হওয়ায় আলোচনায় উঠে আসেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে ওঠেন। ‘মার ছক্কা’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় নাম লেখান এই অভিনেতা।