রাজধানীতে এক পরিবারের ৩ জনের প্রাণ গেল বাসের ধা’ক্কা’য়

138

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধা’ক্কা’য় সিএনজি চালিত অটোরিকশার তিনজন যাত্রী নি’হ’ত হয়েছেন। এই ঘটনায় আ’হ’ত হয়েছেন আরও দুই জন। আজ শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় এ দুর্ঘ’ট’না ঘটে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন জনকে উদ্ধার করি। পরে দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃ’ত ঘোষণা করেন।

নি’হ’তরা হলেন- আব্দুর রহমান (৬৫),শারমিন (৩৮) ও রিয়াজুল ইসলাম (৪৫)। আ’হ’ত সিএনজি চালকের নাম রফিক (৫০)। এছাড়া শাকিরা (৫) নামে এক শিশুও আ’হ’ত হয়েছে এ দুর্ঘ’ট’নায়। নি’হ’ত আব্দুর রহমানের ছেলে তানভীর বলেন, আমরা যাত্রাবাড়ী যাওয়ার উদ্দেশে সিএনজিতে করে

মাতুয়াইল এলাকায় এলে পেছন থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধা’ক্কা দেয়। পরে সবাইকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে আমার বাবা, বোন, ভাইকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসক। আমার ভাগনি শাকিরার চিকিৎসা চলছে। কী থেকে কী হয়ে গেল।

শাজাহান খানের মেয়ের জামাই হলেন এমপি ছোট মনির

বিয়ে করেছেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খানকে বিয়ে করেছেন তিনি।

গত বুধবার (১৯ জানুয়ারি) রাতে ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন শ্বশুর শাজাহান খান।

ছোট মনিরের পারিবারিক সূত্র জানায়, গত ১৭ জানুয়ারি ঢাকার ধানমণ্ডির কেন্দ্রীয় মসজিদে বিয়ের কাবিন সম্পন্ন হয়। ওই দিন রাতে জাতীয় সংসদের এলডি হল প্রাঙ্গণে গায়ে হলুদের আয়োজন করা হয়। বুধবার সেনামালঞ্চে বিবাহের অনুষ্ঠানে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হকসহ সংসদ সদস্য, উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।